সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৭:৪৪ পিএম

অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে হত্যা মামলার ৩ পলাতক আসামি গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কুরবান হত্যা মামলার প্রধান আসামি সহ ৩ পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। গত বৃহস্পতিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার শেরকোল আগপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ওমরপুর হাপানিয়া গ্রামের মৃত জনাব আলীর ছেলে মোঃআব্দুর রাজ্জাক (৬২), আব্দুর রাজ্জাকের স্ত্রী মোছাঃ আনোয়ারা খাতুন(৫৫) এবং আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ আল কামা (১৮)।

র‍্যাব ১২ সহকারী পরিচালক মোঃ ওসমান গনি আজ সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে জানান, গত ১৯ জুন পারিবারিক ও জমি সংক্রান্ত জের ধরে আসামিগণসহ আরও অন্যান্য আসামিগণ পূর্ব পরিকল্পিতভাবে ধারালো হাসুয়া, বাঁশের লাঠি, প্রভৃতি দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে প্রতিবেশী কুরবান আলীকে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম করে। ভিকটিমের চিৎকারে প্রতিবেশীরা ভিকটিমকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় টাঙ্গাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন এবং চিকিৎসাধীন অবস্থায় গত ২০ জুন ভিকটিম কোরবান আলীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরবর্তীতে ভিকটিমের ভাতিজা বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার চৌহালী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে র‍্যাব ১২ এর অভিযানে পলাতক আসামিদের আমরা গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতারকৃত আসামিগণকে চৌহালী থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন