কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ৭ জুন, ২০২৪, ০৮:৪০ পিএম

অনলাইন সংস্করণ

কলাপাড়ায় অটো চালকের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়ায় নিজের অটো চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে এক অটো চলকের মৃত্যু হয়েছে। উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত অটো চালকের নাম ইউনুস দেওয়ান (৪৯) তাঁর বাবার নাম মৃত রুস্তুম আলী দেওয়ান। উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামের পাঁচ নং ওয়ার্ডে তাঁদের বাড়ি। বৃহস্পতিবার গভীর রাতের কোনো এক সময় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে নিকটজনরা জানিয়েছেন।

স্থানীয় প্রতিবেশী এবং আত্মীয়স্বজনদের কাছ থেকে জানা যায়, ইউনুস দেওয়ান পেশায় একজন অটোচালক। প্রতিদিনের মতো সে অটো চালিয়ে বাড়িতে ফেরেন। নিজ বসত ঘরের পূর্ব পাশে অটো চার্জ দেয়ার জন্য সে নিজেই বিদ্যুৎ সংযোগের স্থায়ী ব্যবস্থা করে রেখেছেন। অটো চালিয়ে বাড়িতে আসার পর ঘরের পূর্ব পাশে যেখানে অটো চার্জ দেয়ার ব্যবস্থা করে রেখেছিলেন, সেখানে গিয়ে অটোতে বিদ্যুৎ সংযোগ লাগিয়ে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। কখন গিয়ে সে অটোতে চার্জ দিয়েছেন এটা কেউই নিশ্চিত করে বলতে পারেনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, আমরা খবর শুনেছি। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছে। কেন এবং কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হলো তা আমরা তদন্ত করে বের করার চেষ্টা করছি।

মন্তব্য করুন