রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৩:১৫ পিএম

অনলাইন সংস্করণ

ক্যান্টনমেন্টে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

ছবি: সংগৃহীত

ক্যান্টনমেন্ট থানাধীন সুমাত্রা ফিলিং স্টেশন সামনে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শাফিন (২১) ও রাফি (১৬)।

আজ শুক্রবার (২৮ জুন) ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুর রহমান সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাফিন ও রাফি মোটরসাইকেলে করে ইসিবি চত্বর থেকে কালসী যাচ্ছিল। এর মধ্যে ক্যান্টনমেন্ট থানাধীন সুমাত্রা ফিলিং স্টেশন পৌঁছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুই ভাই মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শাফিন মারা যায় এবং শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মারা যায় রাফি।

তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাক এবং চালককে আটক করা যায়নি। ঘটনার পরপর চালক ট্রাক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। এ ছাড়া নিহতদের পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে নিহতদের চাচা মনির হোসেন সাংবাদিকদের জানান, নিহতদের বাসা মিরপুর বাউনিয়াবাঁধ এলাকায়। রাতে শাফিন ও তার ছোট ভাই রাফি মোটরসাইকেল চালিয়ে কালশী যাচ্ছিলেন মোটরসাইকেলে তেল আনতে। ইসিবি চত্বর দিয়ে কালশী যাওয়ার পথে একটি মাটির ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদের বাবার নাম জহিরুল ইসলাম পনির। তাদের মা জর্ডান প্রবাসী।

মন্তব্য করুন