চৌধুরী মুরাদ, যুক্তরাজ্য ব্যুরো অফিস

প্রকাশিত: ২৮ জুন, ২০২৪, ০৩:৪০ পিএম

অনলাইন সংস্করণ

লন্ডনে মাথিউরা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ঈদ পুনর্মিলনী

ছবি: রূপালী বাংলাদেশ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লন্ডনে মাথিউরা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ঈদ পুণর্মিলনী ও পরিচিতি  সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ জুন সোমবার পূর্ব লন্ডনের ড্রিম ব্যাংকুইটিং হলে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে বসবাসরত সিলেট বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহি মাথিউরা ইউনিয়নের প্রবাসী সহ কমিউনিটির  বিশিষ্টজনেরা। 

প্রতিষ্ঠাতা কমিটির সভাপতি কবির আহমদের  সভাপতিত্বের অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ট্রাস্টের সাধারণ সম্পাদক জেবুল ইসলাম ও সহ সাধারণ সম্পাদক গোলাম কবির রুমেল ।

শুরুতে ট্রাস্ট্রের কার্যকরি কমিটির সদস্য  আনোয়ার আহমদ  নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি সংগঠক ও ট্রাস্টের সম্মানীত ট্রাস্টি আবুল হোসেন ওয়াদুদ, আব্দুল করিম নাজিম ,মুহিবুর রহমান মুহিব, হোসেন আহমদ,  ইকবাল হোসেন বুলবুল, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের লীড মেম্বার ফর কালচার এন্ড রিক্রেশন  কাউন্সিলার কামরুল হাসান মুন্না ও  কাউন্সিলর আহমেদুল কবির রানা।

এবং সংগঠনের অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা হাফিজ উদ্দিন লাভলু, ময়নুল ইসলাম, আসুক আহমদ ও আবু বক্কর, সভাপতি কবির আহমদ, কোষাধ্যক্ষ দেলওয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক আব্দুল বাছিত মুরাদ, ছায়দুল খান, সাবেক ছাত্র নেতা সাহাব উদ্দিন, ট্রাস্টি জাহিদ হোসেন শাহীন, মজির উদ্দিন ও ইমরান উদ্দিন ফাত্তাহ ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মৌলানা হাসান আহমদ। ট্রাস্ট্রের সার্বিক কল্যাণ ও বিশেষ করে বিশ্বে নীপিড়ীত ও বঞ্চিত মানুষের শান্তিময় জীবন কামনা করে  দোয়া পরিচালনা করেন সম্মানীত ট্রাস্টি মৌলানা আব্দুর রহমান নিজামী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। পরিশেষে ছিলো প্রীতি ভোজের আয়োজন।

মন্তব্য করুন